বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে ৭ হোটেলকে ৫৩ হাজার টাকা জরিমানা

মজিবুর রহমান রনি

হাজীগঞ্জে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ৭ প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

১৪ মে (সোমবার) বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহানের নেতৃত্বে হাজিগঞ্জ বাজারস্থ সাতটি হোটেল এন্ড রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয় ।

এই সময় শেরাটন হোটেল এন্ড রেস্টুরেন্টের ফ্রিজে রান্না করা মাংস ও কাঁচা মাংস রাখার দায়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। বিশ্ব রোড এলাকায় অবস্থিত রিজিক হোটেল এন্ড রেস্টুরেন্টের খাবার খোলা রাখায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় পর্যায়ক্রমে স্টার হোটেল এন্ড রেস্টুরেন্টে, নোয়াখালী হোটেল, ভাই ভাই হোটেল, উজ্জ্বল হোটেল, অর্জুন হোটেলে আদালতের অভিযান পরিচালনা করে ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানের বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহান বলেন, হাজীগঞ্জের অনেক হোটেল-রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশ খাবার রান্না ও পরিবেশন করা হয়। এবং যথাযথভাবে খাদ্যদ্রব্য সংরক্ষণও হয়না মর্মে প্রায়ই অভিযোগ আসে। এরই প্রেক্ষিতে এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালনের অংশ হিসেবে জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ আইনের আওতায় বিভিন্ন হোটেলে জরিমানা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার এস আই সহিদ সঙ্গীয় ফোর্স

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com